গ্রুপ স্টাডির কথা বলে ডেক নিয়ে বিকৃত যৌনাচারে মৃত্যু | আনুশকা দিহান

ধর্ষণ,ধর্ষক এবং পাঁচ মিনিটের সুখ।(আনুশকা নুর+দিহান)

যদি উভয়ের সম্মতিতে নানান স্টাইলে তারা যৌনসঙ্গমে লিপ্ত হয়ে থাকে,তাহলে ছেলেটিকে কুত্তা আর মেয়েটিকে কুত্তি বলতে আমার আজ কোন দ্বিধা নেই।

আমার স্পষ্ট মনে পড়ে, কোনাে এক শীতের দিনে আমি ক্লাস সেভেনে ফেইল করে ক্লাস এইটে উত্তীর্ণ হয়েছিলাম।আমাদের সময়ে আমাদের স্কুলে একটা নিয়ম ছিলাে টাকা দিলে ফেইল করা ছাত্রছাত্রীরাও নতুন ক্লাসে ভর্তি হতে পারবে।

সেই মােতাবেক, নির্ধারিত দিনে টাকার গন্ধ শুকতে শুঁকতে স্কুলে গেলাম এবং কেরানীর হাতে কাঁচা টাকা দিয়ে নতুন ক্লাসে ভর্তি হলাম।বাড়ি ফেরার সময় মুখ ছিলাে হাস্যোজ্জ্বল,মেজাজ ছিলাে ফুরফুরে।মনটাও বেশ হালকা লেগেছিলাে এই ভেবে যে, 'আমাদের স্কুলের স্যাররা বেশ ভালাে। প্রতিবছর আমি এভাবেই টাকা দিয়ে পাস করতে পারবাে।ক্লাস সেভেনে ফেইল করে এইটে উঠেছি।এইটে ফেইল করে নাইনে উঠব।রুখবে আমায় কে?

আজো ভুলিনি,ওইদিন বিকেলে আমরা নানুবাড়ি বেড়াতে গিয়েছিলাম। আরাে মনে পড়ে, সন্ধ্যার একটু আগে নানুবুড়ি আমাকে রুটি বানানাের বেলুন দিয়ে পিটিয়েছিল।

আমার অপরাধ, আমি নানুকে বারবার প্রশ্ন করেছিলামঃ- নানুও নানু,উঠানে দুটো কুকুর আধাঘন্টা ধরে একসাথে লেগে আছে কেন?কথা না বাড়িয়ে নানু তখন হুংকার দিয়ে উঠলেন এবং বেলুন দিয়ে পেটাতে পেটাতে বললেনঃ- তাের ওদিকে চোখ যায় কেন?

দুঃখের ব্যাপার হলাে,আজকের হাইস্কুলে পড়ুয়া ছেলেমেয়েরা কুকুর কি করে তাতো জানেই, আরাে জানে কিভাবে নারী পুরুষের ভেতর দিয়ে যৌনসুখ খুঁজে পাওয়া যায়। এমনকি যৌনসুখের বিভিন্ন স্টাইলও।

সাম্প্রতিক সময়ে। আনুশকা নামে মাস্টারমাইন্ড স্কুলের এক শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে। শুনতে পাওয়া যায়, নানান ধরনের বিকৃত স্টাইলের ধর্ষনের কারণে মারা গেছে আনুশকা নুর।তাদের মধ্যে, একটি স্টাইল হলাে গুহ্যদ্বার স্টাইল বা ব্যাকসাইড স্টাইল। সর্বশেষ বলা যেতে পারে, কুত্তা স্টাইল।
আমি দিহানের ফাসি চাইনা, ফাসি চাই পাঠ্য বইয়ের। 



জানিনা, ছেলেটি মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে দৈহিক দৈহিক মিলন করেছে নাকি মেয়েটিও যৌনতাড়নায় পাগল হয়ে গলাকাটা মুরগির মত ছটপট ও হাঁসপাঁস করছিলাে এবং স্বেচ্ছায় বয়ফ্রেন্ডের নিকট নিজের দেহ সঁপে দিয়েছিলাে।

যদি উভয়ের সম্মতিতে নানান স্টাইলে তারা যৌনসঙ্গমে লিপ্ত হয়ে থাকে,তাহলে ছেলেটিকে কুত্তা আর মেয়েটিকে কুত্তি বলতে আমার আজ কোন দ্বিধা নেই।

অথচ যৌন সঙ্গম তাে দূরের কথা আমাদের পবিত্র ধর্ম ইসলাম পরিবারের সদস্য ব্যতীত বিবাহ বহির্ভূত ভাবে নারী ও পুরুষের সাথে একসাথে বসে কথা বলাও নিষেধ করেছেন।

কার্টিসিঃ Reashed Mizi